সেরা মোবাইল ট্রেডিং অ্যাপের জন্য আপনার অনুসন্ধান কি শেষ? Exness ট্রেডার আপনার পাশে, আমরা তাই মনে করি।

Exness ট্রেডারের
লগইন করুন

EXNESS বাংলাদেশ
EXNESS বাংলাদেশ
আপডেট: 26.01.2023
সফল স্টক ট্রেডিংয়ের জন্য, একটি সুবিধাজনক ট্রেডিং টার্মিনাল এবং একটি স্টক ব্রোকার থাকা খুবই গুরুত্বপূর্ণ যা আপনাকে অ্যাপ্লিকেশনের মধ্যে কার্যকরভাবে ট্রেড করার অনুমতি দেবে। Exness ট্রেডার অ্যাপ্লিকেশন আপনাকে স্টক ট্রেডিং অ্যাক্সেস করার পাশাপাশি আপনার ব্যক্তিগত ট্রেডিং অ্যাকাউন্ট পরিচালনা করার অনুমতি দেবে। অ্যাপটি ডাউনলোড করতে মাত্র এক মিনিট সময় লাগে!

Exness অ্যাপ হল একটি অন্তর্নির্মিত ট্রেডিং টার্মিনাল, যা ব্রোকারের ডেভেলপাররা স্ক্র্যাচ থেকে তৈরি করেছে। আপনি প্রয়োজন ছাড়াই Metatrader 5 (ডেমো এবং রিয়েল) এ ট্রেড করতে এটি ব্যবহার করতে পারেন এবং এর জন্য আপনাকে আলাদাভাবে ট্রেডিং অ্যাপস ডাউনলোড করতে হবে না। আপনি যদি একটি Metatrader 4 অ্যাকাউন্টে ট্রেড করতে চান, তাহলে ট্রেড করতে Google Play বা App Store থেকে MT4 অ্যাপটি ডাউনলোড করুন। আপনি যখন অ্যাপে "ট্রেড" ক্লিক করবেন তখন আপনাকে অ্যাপে রিডাইরেক্ট করা হবে।
Exness Sign Up
একটি ব্রোকার নির্বাচন করা এবং একটি ব্যক্তিগত প্রোফাইল খোলা একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। নির্ভরযোগ্যতা, লাইসেন্স এবং কমিশন ছাড়াও, লোকেরা জানতে চায় যে >>>>> লেনদেন করতে ব্রোকার অ্যাপ ব্যবহার করা কতটা সুবিধাজনক।

ব্যবহার করার জন্য সফ্টওয়্যার নির্বাচন করা <<<<< বরং একটি জটিল বিষয় এবং >>>>> ট্রেড করার ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ <<<<<। সফ্টওয়্যারের একটি বিশাল পরিসর >>>>> <<<<< ট্রেডারদের আরও দক্ষ হতে এবং তাদের লাভকে সর্বাধিক করতে সাহায্য করার জন্য উপলব্ধ - ট্রেডিং বট, টার্মিনাল, পর্যবেক্ষণ এবং বিশ্লেষণ সফ্টওয়্যার এবং আরও অনেক কিছু।
EXNESS বাংলাদেশ


Exness >>>>> এমনই একটি ব্রোকার যা <<<<< প্লেয়ারদের জন্য স্থিতিশীলতা, প্রযুক্তি এবং বিভিন্ন সরঞ্জামকে একত্রিত করে। কোম্পানি <<<<< ব্যবসায়ীদের চাহিদার উপর নির্ভর করে >>>>> বিভিন্ন ধরনের অ্যাকাউন্ট অফার করে: নবীন ব্যবসায়ীদের জন্য পেনি, সেইসাথে প্রমিত এবং পেশাদার ধরনের। এছাড়াও একটি ডেমো ক্লায়েন্ট ব্যবহার করার সুযোগ রয়েছে।

Exness বিভিন্ন ধরনের অ্যাকাউন্ট থেকে বেছে নিতে অফার করে। অ্যাকাউন্টের ধরন একজন ব্যবসায়ীর পেশাদারিত্ব এবং চাহিদার স্তরের উপর নির্ভর করে। প্রধান পার্থক্য স্প্রেডের আকার, ন্যূনতম জমা এবং লিভারেজের মধ্যে রয়েছে।
>>>>> ব্যবসায়ীরা নিম্নলিখিত প্ল্যাটফর্মগুলি থেকে বেছে নিতে পারেন: <<<<< MT4, MT5, ওয়েব টার্মিনাল৷ আপনি পিসির জন্য Exness অ্যাপ ডাউনলোড করতে পারেন। স্মার্টফোন মালিকরা একটি অ্যাপ্লিকেশন ইনস্টল করে মোবাইল প্ল্যাটফর্মের মাধ্যমে কাজ করতে পারেন। ব্রোকার বিনামূল্যে বিশ্লেষণ এবং সংবাদ সারাংশ প্রদান করে. প্রশিক্ষণ বিভাগে, আপনি সাপ্তাহিক ওয়েবিনার এবং পর্যালোচনা দেখতে পারেন। Exness মোবাইল অ্যাপ বা Exness apk এবং এটি বিনামূল্যে!

ঘর্ষণ মুক্ত ব্যবসা

আপনি একটি নির্বিঘ্ন মোবাইল ট্রেডিং অভিজ্ঞতা প্রাপ্য। Exness ট্রেডার অ্যাপের মাধ্যমে, আপনি যা পাবেন তা-ই
EXNESS বাংলাদেশ
EXNESS বাংলাদেশ
EXNESS বাংলাদেশ
EXNESS বাংলাদেশ
EXNESS বাংলাদেশ
EXNESS বাংলাদেশ
তাত্ক্ষণিক প্রত্যাহার
নেতিবাচক ভারসাম্য সুরক্ষা
অ্যাপের মধ্যে লাইভ চ্যাট
প্রত্যেকের জন্য বিনামূল্যে অদলবদল করুন
মার্জিন কল বিজ্ঞপ্তি
বাজারের চেয়ে ভালো অবস্থা
দালালদের দ্বারা ম্যানুয়াল প্রক্রিয়াকরণ ছাড়াই 24/7 তহবিল তাত্ক্ষণিক উত্তোলন
কোনো নেতিবাচক ভারসাম্য শোষণ - Exness সুরক্ষা
প্রতিক্রিয়াশীল প্রযুক্তিগত সহায়তা যা প্রতিটি ব্যবহারকারীর প্রশ্নের উত্তর দেয়
প্রধান মুদ্রা জোড়া, স্টক এবং অন্যান্য জনপ্রিয় উপকরণগুলিতে অদলবদল-মুক্ত ট্রেডিং উপভোগ করুন
আপনার মার্জিন ফুরিয়ে গেলে বিজ্ঞপ্তি এবং নিয়ন্ত্রণের অনুমতি দিন
দ্রুত সঞ্চালন, স্থির মূল্য, স্থিতিশীল স্প্রেড এবং আরও অনেক কিছু সহ ট্রেডিং খরচ হ্রাস করুন

Exness ট্রেডিং অ্যাপ

সুতরাং, ব্রোকারদের বিভিন্ন অ্যাপ্লিকেশন রয়েছে, উভয় অভ্যন্তরীণ ব্যবসায়ীদের জন্য এবং যাদের প্রতি সেকেন্ডে বাজারের সাথে যোগাযোগ করা প্রয়োজন তাদের জন্য। iPhone এর জন্য App Store থেকে exness Trader ডাউনলোড করুন অথবা Google Play থেকে exness android অ্যাপ ডাউনলোড করুন। আপনি অফিসিয়াল ওয়েবসাইট থেকে PC এর জন্য Exness mt4 অ্যাপ ডাউনলোড করতে পারেন।

কিভাবে Exness মোবাইল অ্যাপ সেট আপ করবেন?

অতএব, exness মোবাইল অ্যাপ ডাউনলোড করার সময়, আপনাকে অবশ্যই নিবন্ধন করতে হবে। আপনাকে অবশ্যই একটি বৈধ ফোন নম্বর, নাম এবং ইমেল প্রদান করতে হবে, যা আপনি পরে লগইন হিসাবে ব্যবহার করবেন৷ রেজিস্ট্রেশন অপারেশন নিশ্চিত করে আপনার ফোন নম্বরে একটি চার-সংখ্যার কোড পাঠানো হবে। আপনার অ্যাকাউন্টের সাথে কাজ শুরু করার জন্য, আপনাকে অবশ্যই যাচাইকরণ পদ্ধতির মধ্য দিয়ে যেতে হবে। ডিফল্টরূপে, একটি ডেমো অ্যাকাউন্ট এবং একটি প্রকৃত ট্রেডিং অ্যাকাউন্ট (উভয়ই মেটাট্রেডার 5-এর জন্য) আপনার নতুন ব্যক্তিগত ব্যবহারকারী অ্যাকাউন্টে তৈরি করা হয়, তবে নতুন অ্যাকাউন্ট খোলাও সম্ভব।
অতএব, exness মোবাইল অ্যাপ ডাউনলোড করার সময়, আপনাকে অবশ্যই নিবন্ধন করতে হবে। আপনাকে অবশ্যই একটি বৈধ ফোন নম্বর, নাম এবং ইমেল প্রদান করতে হবে, যা আপনি পরে লগইন হিসাবে ব্যবহার করবেন৷ রেজিস্ট্রেশন অপারেশন নিশ্চিত করে আপনার ফোন নম্বরে একটি চার-সংখ্যার কোড পাঠানো হবে। আপনার অ্যাকাউন্টের সাথে কাজ শুরু করার জন্য, আপনাকে অবশ্যই যাচাইকরণ পদ্ধতির মধ্য দিয়ে যেতে হবে। ডিফল্টরূপে, একটি ডেমো অ্যাকাউন্ট এবং একটি প্রকৃত ট্রেডিং অ্যাকাউন্ট (উভয়ই Metatrader 5-এর জন্য) আপনার নতুন ব্যক্তিগত ব্যবহারকারী অ্যাকাউন্টে তৈরি করা হয়, তবে নতুন অ্যাকাউন্ট খোলাও সম্ভব।
রেজিস্ট্রেশনের পরে, ব্যবসায়ী তার ব্যক্তিগত অ্যাকাউন্টে কাজ করে, যা খোলা অ্যাকাউন্টগুলি প্রদর্শন করে, সেইসাথে সাম্প্রতিক লেনদেন সম্পর্কে তথ্য।

আপনি বেছে নিতে বিভিন্ন অ্যাকাউন্ট খুলতে পারেন, যেমন একটি ডেমো অ্যাকাউন্ট বা একটি লাইভ ট্রেডিং অ্যাকাউন্ট।

ডেমো অ্যাকাউন্ট আপনাকে <<<<< প্ল্যাটফর্মের ক্ষমতা জানতে, ট্রেড করতে শিখতে, প্রথম ডিল করতে, ভার্চুয়াল মানি দিয়ে বিভিন্ন কৌশল পরীক্ষা করতে দেয়। কার্যাবলী একটি বাস্তব অ্যাকাউন্টের মতোই।

আপনার ব্যক্তিগত এলাকা অধ্যয়ন

EXNESS বাংলাদেশ

আপনার ব্যক্তিগত এলাকায় উপলব্ধ বৈশিষ্ট্য:

  • আমানত এবং তহবিল উত্তোলন
  • জমা বোনাস দেখুন
  • অপারেশন ইতিহাস ট্র্যাকিং
  • সোশ্যাল ট্রেডিংয়ের সাথে নিবন্ধন করুন
  • অ্যাফিলিয়েট প্রোগ্রামে অংশগ্রহণ করুন
  • প্রশিক্ষণ, ইত্যাদি

ব্যক্তিগত অ্যাকাউন্ট সেটিংস পরিচালনা করুন

Exness অ্যাপের মাধ্যমে, আপনি স্বজ্ঞাতভাবে আপনার ব্যবসা পরিচালনা করতে পারেন। সরলতা ছাড়াও, এই অ্যাপ্লিকেশন প্রয়োজনীয় ফাংশন প্রস্তাব.

টুল অ্যাক্সেস

আপনি ট্রেডিংয়ের জন্য উপলব্ধ যন্ত্রের বিভাগগুলি দেখতে "+" চিহ্নে ক্লিক করতে পারেন। আপনার পছন্দের একটি বিভাগ চয়ন করুন এবং এটিকে প্রধান পর্দায় যুক্ত করতে একটি যন্ত্রে ক্লিক করুন। একবার যোগ করা হলে, আপনি উপকরণ ট্যাবগুলির মধ্যে স্যুইচ করতে পারেন।

এছাড়াও আপনি আপনার পছন্দসই (ঘড়ির তালিকা) খুঁজে পেতে পারেন আপনার নির্বাচিত যন্ত্রে দ্রুত অ্যাক্সেসের জন্য দেখানো বিভাগে তারকাচিহ্নের অধীনে।
EXNESS বাংলাদেশ

ডায়াগ্রাম দেখুন

EXNESS বাংলাদেশ
চার্টের বিকল্পগুলি খুলতে চার্ট প্রতীকে ক্লিক করুন। ট্রেডিং টার্মিনাল নিম্নলিখিত চার্ট প্রকার অফার করে:

  • IOS - লাইন এবং মোমবাতি
  • Android - লাইন, বার এবং ক্যান্ডেলস্টিক
চার্টের বিকল্পগুলি খুলতে চার্ট প্রতীকে ক্লিক করুন। ট্রেডিং টার্মিনাল নিম্নলিখিত চার্ট প্রকার অফার করে:

  • IOS - লাইন এবং candlesticks
  • Android - লাইন, বার এবং candlesticks
EXNESS বাংলাদেশ

সূচক ব্যবহার

উপলব্ধ সূচকগুলির মধ্যে একটি নির্বাচন করতে নির্দেশক আইকনে আলতো চাপুন (TC সূচক, চলমান গড়, বলিঙ্গার ব্যান্ড এবং প্যারাবোলিক SAR)।
EXNESS বাংলাদেশ

একটি সময় ফ্রেম সেট করুন

EXNESS বাংলাদেশ
চার্ট চিহ্নের পাশে, আপনি টাইমফ্রেম প্রতীক পাবেন যাতে আপনি আপনার পছন্দের সময়সীমা বেছে নিতে পারেন। বিকল্পগুলি খুলতে আলতো চাপুন তারপর আপনার পছন্দেরটিতে আলতো চাপুন।
চার্ট চিহ্নের পাশে, আপনি টাইমফ্রেম প্রতীক পাবেন যাতে আপনি আপনার পছন্দের সময়সীমা বেছে নিতে পারেন। বিকল্পগুলি খুলতে আলতো চাপুন তারপর আপনার পছন্দেরটিতে আলতো চাপুন।
EXNESS বাংলাদেশ

আপনার লিভারেজ পরিবর্তন করুন

আপনি আপনার অ্যাকাউন্টের জন্য সেট করা লিভারেজ দেখতে পারেন। আপনি যদি এটি পরিবর্তন করতে চান তবে প্রদর্শিত লিভারেজটিতে আলতো চাপুন এবং আপনার পছন্দের লিভারেজটি বেছে নিন। আপনার নিরাপত্তা প্রকারের জন্য পাঠানো 6-সংখ্যার যাচাইকরণ কোডটি লিখুন। নিশ্চিত করুন ক্লিক করুন।
EXNESS বাংলাদেশ

অর্ডার ওভারভিউ

EXNESS বাংলাদেশ
ডিপোজিট আইকনের পাশের অর্ডার আইকন আপনাকে আপনার অর্ডার ইতিহাসে অ্যাক্সেস দেয়। খোলা, বন্ধ এবং মুলতুবি আদেশের বিবরণ দেখতে ক্লিক করুন।

ইতিহাস ট্যাব (বন্ধ) নিম্নলিখিত তথ্য প্রদর্শন করে:

  • মোট লাভ/ক্ষতি (নির্বাচিত সময়ের জন্য)
  • বন্ধ অর্ডারের সংখ্যা
  • মোট ট্রেডিং ভলিউম (USD এ)
ডিপোজিট আইকনের পাশের অর্ডার আইকন আপনাকে আপনার অর্ডার ইতিহাসে অ্যাক্সেস দেয়। খোলা, বন্ধ এবং মুলতুবি আদেশের বিবরণ দেখতে ক্লিক করুন।

ইতিহাস ট্যাব (বন্ধ) নিম্নলিখিত তথ্য প্রদর্শন করে:

  • মোট লাভ/ক্ষতি (নির্বাচিত সময়ের জন্য)
  • বন্ধ অর্ডারের সংখ্যা
  • মোট ট্রেডিং ভলিউম (USD এ)
EXNESS বাংলাদেশ

সতর্কতা সম্পাদনা করুন

Exness ট্রেডার থেকে আপনি যে ধরনের সতর্কতা পান তা আপনি সম্পাদনা করতে পারেন।

আপনার বিজ্ঞপ্তি সম্পাদনা করতে:

  • প্রোফাইল আইকনে ক্লিক করুন। বিজ্ঞপ্তিগুলি আলতো চাপুন৷
  • আপনাকে পরিষেবাগুলির একটি তালিকা দেওয়া হবে যার জন্য আপনি বিজ্ঞপ্তি পেতে পারেন৷ -তারা সব ডিফল্টরূপে চেক করা হয়. আপনি যদি নির্দিষ্ট পরিষেবার জন্য বিজ্ঞপ্তি পাওয়া বন্ধ করতে চান, আপনি বাক্সগুলি আনচেক করতে পারেন৷

সরঞ্জামগুলির জন্য বিজ্ঞপ্তিগুলি শুধুমাত্র পছন্দসই হিসাবে চিহ্নিত সরঞ্জামগুলির জন্য পাঠানো হয়৷
EXNESS বাংলাদেশ

Exness ট্রেডারের মাধ্যমে কিভাবে ট্রেড করবেন?

ট্রেডিং টার্মিনাল থেকে ট্রেড করার সময়, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:
  • 1
    "লট" বিভাগে পছন্দসই ট্রেডিং ভলিউম সেট করুন।
    মার্জিনটি ট্রেডিং ভলিউমে প্রদর্শিত হবে, আপনাকে কত টাকা ট্রেড করতে হবে তার একটি ইঙ্গিত দিতে
  • 2
    নীচের "বিক্রয়" এবং "কিনুন" বোতামগুলি যথাক্রমে বর্তমান ক্রয় এবং বিক্রয় মূল্যগুলি দেখায়
  • 3
    আপনার পূর্বাভাস অনুযায়ী 'সেল' বা 'কিনুন'-এ ক্লিক করুন
  • 4
    টেক প্রফিট এবং স্টপ লস নির্দেশ করুন, কিন্তু এগুলো ঐচ্ছিক
    ট্রেড করতে "নিশ্চিত করুন" এ ক্লিক করুন

Exness ট্রেডার অ্যাপের সুবিধা

EXNESS বাংলাদেশ
অ্যাপ্লিকেশনটির কার্যকারিতা MT4 প্ল্যাটফর্মের থেকে খুব বেশি আলাদা নয়। এটি একটি সফল বাণিজ্যের জন্য যথেষ্ট। একবার আপনি আপনার স্মার্টফোন বা ট্যাবলেটে Exness অ্যাপ ইনস্টল করলে, আপনার মার্কেটপ্লেসে তাৎক্ষণিক অ্যাক্সেস থাকবে। আপনি কৌশল পরীক্ষা করতে পারেন, ব্যবসা সামঞ্জস্য করতে পারেন, অ্যাকাউন্টের সাথে কাজ করতে পারেন এবং তহবিল উত্তোলন করতে পারেন।
অতি-দ্রুত এক্সিকিউশন, কম স্প্রেড, জনপ্রিয় মেটাট্রেডার প্ল্যাটফর্ম, তাত্ক্ষণিক প্রত্যাহার এবং আরও অনেক কিছুর অভিজ্ঞতা পেতে আজই উপলব্ধ Exness অ্যাপটি ডাউনলোড করুন।

মোবাইল অ্যাপ ইন্সটল করার আগে যে বিষয়গুলো চেক করতে হবে

স্মার্টফোনের জন্য অ্যাপ্লিকেশনের বিভিন্ন বৈশিষ্ট্য থাকতে পারে। সুতরাং আপনি আপনার স্মার্টফোনে কোনো প্রোগ্রাম ডাউনলোড করার আগে, নিম্নলিখিত মানদণ্ড পরীক্ষা করুন:
  • উপযুক্ত
    অ্যাপ্লিকেশনটির সমস্ত সংস্করণ "টুলবক্স" বিভাগে অফিসিয়াল Exness ব্রোকার ওয়েবসাইট থেকে ডাউনলোডের জন্য উপলব্ধ, এবং Windows OS, Linux (কেবলমাত্র MetaTrader 4), Mac, iOS এবং Android-এর সংস্করণ রয়েছে৷ মোবাইল প্ল্যাটফর্ম আপনাকে বিশ্বের যেকোন স্থানে বাণিজ্য করতে দেয় যেখানে ইন্টারনেট অ্যাক্সেস রয়েছে।

    সফ্টওয়্যারটি ডাউনলোড করার পরিবর্তে, আপনি MT4 ওয়েব টার্মিনাল ব্যবহার করতে পারেন। জনপ্রিয় ট্রেডিং প্ল্যাটফর্মের ওয়েব সংস্করণটি ব্যবহার করতে, "সরঞ্জাম" বিভাগে Exness ওয়েবসাইটে লিঙ্কটি ব্যবহার করে লগ ইন করুন এবং অনলাইনে বাণিজ্য করুন৷
  • অর্ডার প্রক্রিয়াকরণ গতি
    ECN অ্যাকাউন্টে খুব দ্রুত এক্সিকিউশন। সেন্ট, মিনি এবং ক্লাসিক অ্যাকাউন্টে, ট্রেডগুলি একটু ধীরগতিতে প্রক্রিয়া করা হয়, তবে এখনও বেশ দ্রুত। স্লিপেজ শুধুমাত্র তীক্ষ্ণ মূল্য আন্দোলনের সময় ঘটে। টার্মিনাল খুব মসৃণভাবে কাজ করে।
  • প্রবিধান
    Exness-এর কার্যক্রম নিয়ন্ত্রক দেশের আইন দ্বারা নিয়ন্ত্রিত হয়৷ কোম্পানিটি 2008 সাল থেকে কাজ করছে এবং ব্যবসায়ীদের মধ্যে এর সুনাম রয়েছে। এছাড়াও, দালাল একটি অডিট মাধ্যমে যায়. এই ধরনের কোম্পানির অডিট Exness-এর খোলামেলাতা, সততা এবং স্বচ্ছতার প্রমাণ দেয়।
  • আমানত এবং উত্তোলন
    আমানত/উত্তোলনের পরিপ্রেক্ষিতে, Exness বিভিন্ন উপায়ে টাকা জমা ও তোলার সুযোগ প্রদান করে।

    উপলব্ধ বিকল্পগুলি নিম্নরূপ:
    • ব্যাংক ওয়্যার ট্রান্সফার। স্থানান্তর 3-5 দিন সময় লাগে
    • ব্যাঙ্ক কার্ড থেকে/থেকে। স্থানান্তরের সময় 7 দিন পর্যন্ত লাগতে পারে। টপ-আপের সাথে, অর্থপ্রদান প্রায় সঙ্গে সঙ্গে যায়
    • একটি অভ্যন্তরীণ স্থানান্তর বিকল্প আছে
    • ইলেকট্রনিক পেমেন্ট সিস্টেম। উপরের সমস্ত পেমেন্ট সিস্টেম আমানত এবং উত্তোলনের জন্য ব্যবহার করা যেতে পারে। অর্থ দ্রুত এবং কোম্পানির অর্থ বিভাগ দ্বারা জমা করার প্রয়োজন নেই
    একটি চমৎকার বিকল্প হল ক্রিপ্টোকারেন্সি ওয়ালেটের মাধ্যমে তহবিল জমা এবং উত্তোলন করার ক্ষমতা।
  • সম্পদের ধরন
    এর সমস্ত ব্যবসায়ীদের বিভিন্ন চাহিদা মেটাতে, Exness ধাতু, শক্তি, ক্রিপ্টোকারেন্সি, সূচক এবং স্টকগুলিতে ফরেক্স এবং CFD ট্রেড করার জন্য বিস্তৃত মানের পণ্য সরবরাহ করে। সমস্ত বিভাগ যতটা সম্ভব বিভিন্ন উপায়ে উপস্থাপন করা হয়।
  • ব্যবহারে সহজ
    টার্মিনালটি পিসি বা স্মার্টফোন ব্যবহার করে অভিজ্ঞতা সম্পন্ন যে কেউ ব্যবহার করতে পারে। Exness অ্যাপ ডাউনলোড করা থেকে শুরু করে তহবিল তোলা পর্যন্ত, বিকল্প এবং ক্রিয়াগুলি সহজবোধ্য এবং অনুসরণ করা সহজ৷
  • ট্রেডিং কমিশন এবং স্প্রেড
    স্প্রেড এবং অদলবদল লেনদেন করা উপকরণ এবং খোলা অ্যাকাউন্টের ধরনের উপর নির্ভর করে পরিবর্তিত হয়। সমস্ত অ্যাকাউন্টে স্প্রেড ভাসছে (ছোটতম স্প্রেডের জন্য নীচে দেখুন):

    • 0.3 পিপস অফ - সেন্ট এবং মিনি অ্যাকাউন্টে
    • 0.1 পিপ থেকে - ক্লাসিক অ্যাকাউন্টের জন্য
    • 0 পিপ থেকে - ECN-এ
  • গ্রাহক সমর্থন
    ব্রোকার ব্যবসায়ীদের জন্য 24 ঘন্টা প্রযুক্তিগত সহায়তা প্রদান করে। প্রযুক্তিগত সহায়তা পরিচিতি খুঁজে পেতে, আপনাকে আপনার ব্যক্তিগত মন্ত্রিসভায় যেতে হবে। ইংরেজি প্রযুক্তিগত সহায়তা 24/7 উপলব্ধ। সহায়তা দলের সাথে যোগাযোগ করার বিভিন্ন উপায় রয়েছে:

    • চ্যাট রুমে প্রশ্ন জিজ্ঞাসা করুন
    • MetaTrader প্ল্যাটফর্মের মাধ্যমে বার্তা পাঠান
    • ই-মেইল রচনা করুন
    • ফোন নম্বর দ্বারা কল করুন, যা আপনার ব্যক্তিগত ক্লায়েন্ট ক্যাবিনেটে নির্দেশিত

    যোগাযোগ →
  • উপযুক্ত
    অ্যাপ্লিকেশনটির সমস্ত সংস্করণ "টুলবক্স" বিভাগে অফিসিয়াল Exness ব্রোকার ওয়েবসাইট থেকে ডাউনলোডের জন্য উপলব্ধ, এবং Windows OS, Linux (কেবলমাত্র MetaTrader 4), Mac, iOS এবং Android-এর সংস্করণ রয়েছে৷ মোবাইল প্ল্যাটফর্ম আপনাকে বিশ্বের যেকোন স্থানে বাণিজ্য করতে দেয় যেখানে ইন্টারনেট অ্যাক্সেস রয়েছে।

    সফ্টওয়্যারটি ডাউনলোড করার পরিবর্তে, আপনি MT4 ওয়েব টার্মিনাল ব্যবহার করতে পারেন। জনপ্রিয় ট্রেডিং প্ল্যাটফর্মের ওয়েব সংস্করণটি ব্যবহার করতে, "সরঞ্জাম" বিভাগে Exness ওয়েবসাইটে লিঙ্কটি ব্যবহার করে লগ ইন করুন এবং অনলাইনে বাণিজ্য করুন৷
  • অর্ডার প্রক্রিয়াকরণ গতি
    ECN অ্যাকাউন্টে খুব দ্রুত এক্সিকিউশন। সেন্ট, মিনি এবং ক্লাসিক অ্যাকাউন্টে, ট্রেডগুলি একটু ধীরগতিতে প্রক্রিয়া করা হয়, তবে এখনও বেশ দ্রুত। স্লিপেজ শুধুমাত্র তীক্ষ্ণ মূল্য আন্দোলনের সময় ঘটে। টার্মিনাল খুব মসৃণভাবে কাজ করে।
  • প্রবিধান
    Exness-এর কার্যক্রম নিয়ন্ত্রক দেশের আইন দ্বারা নিয়ন্ত্রিত হয়৷ কোম্পানিটি 2008 সাল থেকে কাজ করছে এবং ব্যবসায়ীদের মধ্যে এর সুনাম রয়েছে। এছাড়াও, দালাল একটি অডিট মাধ্যমে যায়. এই ধরনের কোম্পানির অডিট Exness-এর খোলামেলাতা, সততা এবং স্বচ্ছতার প্রমাণ দেয়।
  • আমানত এবং উত্তোলন
    আমানত/উত্তোলনের পরিপ্রেক্ষিতে, Exness বিভিন্ন উপায়ে টাকা জমা ও তোলার সুযোগ প্রদান করে।

    উপলব্ধ বিকল্পগুলি নিম্নরূপ:
    • ব্যাংক ওয়্যার ট্রান্সফার। স্থানান্তর 3-5 দিন সময় লাগে
    • ব্যাঙ্ক কার্ড থেকে/থেকে। স্থানান্তরের সময় 7 দিন পর্যন্ত লাগতে পারে। টপ-আপের সাথে, অর্থপ্রদান প্রায় সঙ্গে সঙ্গে যায়
    • একটি অভ্যন্তরীণ স্থানান্তর বিকল্প আছে
    • ইলেকট্রনিক পেমেন্ট সিস্টেম। উপরের সমস্ত পেমেন্ট সিস্টেম আমানত এবং উত্তোলনের জন্য ব্যবহার করা যেতে পারে। অর্থ দ্রুত এবং কোম্পানির অর্থ বিভাগ দ্বারা জমা করার প্রয়োজন নেই
    একটি চমৎকার বিকল্প হল ক্রিপ্টোকারেন্সি ওয়ালেটের মাধ্যমে তহবিল জমা এবং উত্তোলন করার ক্ষমতা।
  • সম্পদের ধরন
    এর সমস্ত ব্যবসায়ীদের বিভিন্ন চাহিদা মেটাতে, Exness ধাতু, শক্তি, ক্রিপ্টোকারেন্সি, সূচক এবং স্টকগুলিতে ফরেক্স এবং CFD ট্রেড করার জন্য বিস্তৃত মানের পণ্য সরবরাহ করে। সমস্ত বিভাগ যতটা সম্ভব বিভিন্ন উপায়ে উপস্থাপন করা হয়।
  • ব্যবহারে সহজ
    টার্মিনালটি পিসি বা স্মার্টফোন ব্যবহার করে অভিজ্ঞতা সম্পন্ন যে কেউ ব্যবহার করতে পারে। Exness অ্যাপ ডাউনলোড করা থেকে শুরু করে তহবিল তোলা পর্যন্ত, বিকল্প এবং ক্রিয়াগুলি সহজবোধ্য এবং অনুসরণ করা সহজ৷
  • ট্রেডিং কমিশন এবং স্প্রেড
    স্প্রেড এবং অদলবদল লেনদেন করা উপকরণ এবং খোলা অ্যাকাউন্টের ধরনের উপর নির্ভর করে পরিবর্তিত হয়। সমস্ত অ্যাকাউন্টে স্প্রেড ভাসছে (ছোটতম স্প্রেডের জন্য নীচে দেখুন):

    • 0.3 পিপস অফ - সেন্ট এবং মিনি অ্যাকাউন্টে
    • 0.1 পিপ থেকে - ক্লাসিক অ্যাকাউন্টের জন্য
    • 0 পিপ থেকে - ECN-এ
  • গ্রাহক সমর্থন
    ব্রোকার ব্যবসায়ীদের জন্য 24 ঘন্টা প্রযুক্তিগত সহায়তা প্রদান করে। প্রযুক্তিগত সহায়তা পরিচিতি খুঁজে পেতে, আপনাকে আপনার ব্যক্তিগত মন্ত্রিসভায় যেতে হবে। ইংরেজি প্রযুক্তিগত সহায়তা 24/7 উপলব্ধ। সহায়তা দলের সাথে যোগাযোগ করার বিভিন্ন উপায় রয়েছে:

    • চ্যাট রুমে প্রশ্ন জিজ্ঞাসা করুন
    • MetaTrader প্ল্যাটফর্মের মাধ্যমে বার্তা পাঠান
    • ই-মেইল রচনা করুন
    • ফোন নম্বর দ্বারা কল করুন, যা আপনার ব্যক্তিগত ক্লায়েন্ট ক্যাবিনেটে নির্দেশিত

    যোগাযোগ →

উপসংহার

একজন Exness মার্চেন্টের সাথে কাজ করা আরামদায়ক, নির্ভরযোগ্য এবং মর্যাদাপূর্ণ। ব্রোকার উচ্চ-মানের সহায়তা প্রদান করে, পরিষেবা উন্নত করে, বড় উপার্জনের জন্য অনুকূল অবস্থার প্রস্তাব দেয়। অনেক ক্লায়েন্টের ইতিবাচক Exness পর্যালোচনা এবং মন্তব্য এটি নিশ্চিত করে। আপনি কম্পিউটার, স্মার্টফোন, ট্যাবলেটের মতো অনেক ডিভাইসে Exness ব্যবহার করতে পারেন।

তাদের মোবাইল ডিভাইস না রেখে, Exness ট্রেডাররা MT4 এবং MT5 প্ল্যাটফর্মের প্রায় সমস্ত কাজ সম্পাদন করতে পারে। মোবাইল ট্রেডিংয়ের জন্য ধন্যবাদ, গ্রাহকরা যতক্ষণ পর্যন্ত ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকে ততক্ষণ তারা বিশ্বের যেকোন স্থান থেকে বিভিন্ন ধরনের লেনদেন করতে পারে। Exness যে মোবাইল কমার্সকে সমর্থন করে তা একটি বিশাল প্লাস এবং কোম্পানিটি ক্রমাগত বৃদ্ধি পাবে।
EXNESS বাংলাদেশ

FAQ

কিভাবে এবং কোথায় Android এবং iOS এর জন্য অফিসিয়াল Exness মোবাইল অ্যাপ ডাউনলোড করবেন?

Exness-এর জন্য মোবাইল অ্যাপ ডাউনলোড করার দুটি উপায় আছে। আপনি ব্রোকারের অফিসিয়াল ওয়েবসাইটে সমস্ত প্রয়োজনীয় লিঙ্কগুলি খুঁজে পেতে পারেন বা সরাসরি ইন্টারনেট থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন। আপনি যদি প্রয়োজনীয় লিঙ্কটি খুঁজে পেতে চান তবে আপনি ব্রোকারের অফিসিয়াল ওয়েবসাইটে এটি খুঁজে পেতে পারেন। আমরা সুপারিশ করি যে আপনি আপনার সফ্টওয়্যার পেতে একটি নির্ভরযোগ্য উৎস বেছে নিন - App Store বা Google Play।

Exness Apk-এ মোবাইল ট্রেডিংয়ের বৈশিষ্ট্য এবং সুবিধাগুলি কী কী?

অ্যাপ্লিকেশনটির ডেস্কটপ সংস্করণটি মোবাইল অ্যাপ্লিকেশনের সাথে সম্পূর্ণরূপে সামঞ্জস্যপূর্ণ। এর মানে হল আপনার সফটওয়্যারের মাধ্যমে আপনার মোবাইল ডিভাইস থেকে সম্পূর্ণ ট্রেডিং অ্যাক্সেস পাওয়ার সুযোগ রয়েছে। এটি আপনাকে অর্ডার দেওয়ার জন্য প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম এবং ফাংশন সরবরাহ করবে।

আমি কিভাবে Android এবং iOS এর জন্য Exness মোবাইল অ্যাপে ট্রেড করব?

মোবাইল অ্যাপের ট্রেডিং অ্যালগরিদম ডেস্কটপ ট্রেডিংয়ের মতোই। আপনাকে Exness সাইটে নিবন্ধন করতে হবে, একটি অ্যাকাউন্ট খুলতে হবে, একটি জমা করতে হবে এবং আপনার পছন্দের টার্মিনালের মাধ্যমে ট্রেডিং শুরু করতে হবে। অ্যাপ্লিকেশনটি আপনাকে ওয়েব সংস্করণের মতো বৈশিষ্ট্যগুলির ঠিক একই সেট দেয়৷